গঙ্গারামপুরে ফ্ল্যাগ লাগানোকে কেন্দ্র করে তৃণমুল বিজেপি সংঘর্ষ।

গঙ্গারামপুর: লোকসভা নির্বাচনের আগে অশান্তির ঘটনা। ফ্ল্যাগ লাগানোকে কেন্দ্র করে তৃণমুল বিজেপি সংঘর্ষ। ঘটনায় আহত উভয় পক্ষের ৪ জন।শুক্রবার রাতে এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় গঙ্গারামপুর পৌরসভার ১১নম্বর ওয়ার্ডের পুরানপাড়া এলাকায়। ঘটনার পর আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মহকুমা পুলিশ আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য্য, আইসি শান্তনু মিত্র সহ বিশাল পুলিশ বাহিনী। বর্তমানে এলাকায় রয়েছে চাপা উত্তেজনা। চলেছে পুলিশি টহলদারি। পাশাপাশি খবর পেয়ে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পৌঁছায় তৃনমূল ও বিজেপি নেতাকর্মীরা।

জানা গেছে আহতরা হলেন ১১নং ওয়ার্ড তৃনমূল কংগ্রেস সভাপতি সন্তু নন্দী, বিজেপি কর্মী বাসুদেব শীল (২২),সঞ্জয় শীল (২৭) ও সতী শীল (৩৫) সকলের বাড়ি গঙ্গারামপুর পৌরসভার ১১নং ওয়ার্ডের পুরানপাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, এদিন রাতে ফ্ল্যাগ লাগানোকে কেন্দ্র করে প্রথমে এলাকার তৃণমুল ও বিজেপি কর্মীদের মধ্যে বাতানুবাদ সৃষ্টি হয়। পরে একে অপরের ওপরে চরাও হয় দুই দলের লোকজন। জার্জারে গুরুতর আহত হয় বেশ কয়েকজন ঘটনার পর আহতদের তড়িঘড়ি উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চলছে তাদের চিকিৎসা। এই ঘটনাই একে অপরের বিরুদ্ধে অভিযোগ তুলে সরব হয়েছে তৃণমূল বিজেপি। ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে আসে গঙ্গারামপুর মহাকুমা পুলিশ আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য, গঙ্গারামপুর থানার আইসি শান্তনু মিত্র সহ বিশাল পুলিশ বাহিনী। বর্তমানে এলাকায় রয়েছে চাপা উত্তেজনা চলছে পুলিশি টহলদারি।

error: Content is protected !!