১৫ই এপ্রিল থেকে বালুরঘাট থেকে দিল্লী গামী ট্রেনের চালুর সবুজ সংকেত দিলো রেল মন্ত্রক

আগামী ১৬ই এপ্রিল বালুরঘাটে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের হয়ে সভা করতে চলেছেন প্রধানমন্ত্রী। ঠিক তার একদিন আগে বালুরঘাট থেকে দিল্লী গামী ট্রেনের চালুর সবুজ সংকেত দিলো রেল মন্ত্রক। আগামী ১৫ই এপ্রিল থেকে বালুরঘাট থেকে সরাসরি দিল্লী পর্যন্ত এই রেল চালু হবে।লোকসভা নির্বাচনের প্রাক মুহুর্তে জেলায় নতুন রেল চালু হবার ফলে রীতিমতো উচ্ছ্বাস তৈরি হয়েছে বিজেপির শিবিরে।

 

সম্প্রতি বেশ কিছুদিন ধরে বালুরঘাট থেকে দিল্লি সহ বিভিন্ন দূরপাল্লার ট্রেন চালু করবার জন্য একাধিকবার রেল মন্ত্রকের দ্বারস্থ হয়েছেন বালুরঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ সুকান্ত মজুমদার। বেশকিছু ট্রেন নতুন চালাবার জন্য রেল মন্ত্রক থেকে সবুজ সংকেত দেওয়া হয়েছিল ।

সম্প্রতি বালুরঘাট থেকে দিল্লি পর্যন্ত রেল চলাচলের সবুজ সংকেত দিয়েছিল রেল দপ্তর।

এবারে আগামী ১৫ এপ্রিল থেকে বালুরঘাট থেকে সরাসরি দিল্লিগামী ফারাক্কা এক্সপ্রেস ট্রেন চালু হতে চলেছে।

নির্বাচনী আদর্শ আচরণ বিধি চালু থাকবার কারণে নতুন বালুরঘাট থেকে দিল্লিগামী নতুন রেলের সূচনা অনুষ্ঠানে কোনও রাজনৈতিক দলের নেতা সরাসরি উপস্থিত থাকতে পারবেন না।

তবে সেদিন নতুন রেলের সূচনা অনুষ্ঠান দেখতে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার সহ অন্যান্য বিজেপি নেতৃত্বে উপস্থিত থাকতে পারেন বলে সূত্রের খবর।

এ বিষয়ে সুকান্ত মজুমদার জানান, দক্ষিণ দিনাজপুরের মানুষ আমাকে নির্বাচিত করে দিল্লী পাঠিয়েছিল। এবার আমি তাদের দিল্লি পাঠানোর ব্যবস্থা করলাম।

error: Content is protected !!